অনলাইনে লুডু গেম খেলে টাকা ইনকাম।

 অনলাইনে লুডু গেম খেলে টাকা ইনকাম।

আমার আর্টিকেলে আপনাকে স্বাগতম, হ্যালো ভিউয়ার আজকে আমি আপনাকে দেখিয়ে দিবো কিভাবে অনলাইনে লুডু গেম খেলে টাকা ইনকাম করতে হয়। আপনি হয়তো ইউটিউবে কিংবা গুগলে অনেক খুঁজাখুজির পরেও ইনকাম করতে পারতেছেন না, তাই আপনি যদি আমার এই লেখাটি A to Z পড়েন তাহলে আশাকরি আপনি অনায়েসে লুডু গেমস খেলে প্রতিদিন ৫০০ থেকে ১০০০ টাকা ইনকাম করতে পারবেন। আমি একদম স্ক্রিনশট দিয়ে আপনাদের কে সবকিছু বুঁজিয়ে দেওয়ার চেষ্টা করবো।



বন্ধুরা সর্ব প্রথমেই আপনার মুবাইলে লুডু কিং এই এপ্সটি অবশ্যই থাকতে হবে, আশাকরি আপনাদের সকলের মুবাইলেই লুডু কিং এপ্সটি আছে, আর যদি না থাকে তাহলে গুগুল প্লেস্টোর থেকে লুডু কিং এই সফটওয়্যার টি ইনস্টল করে নিবেন।

তারপর আপনাকে আরেকটি এপ্স ইন্সটল করতে হবে এই এপ্সটির নাম হচ্ছে Ludo baji যা আপনি গুগুল প্লেস্টোরে সার্চ করলেই পেয়ে যাবেন তারপরেও যদি আপনি না বুঝেন তাহলে নিচের ছবিটি দেখে আপনি এপ্সটি ইনস্টল করুন।



তো ভিউয়ার্স ludo baji এপ্সটি ইনস্টল করার পর আপনাকে অবশ্যই রেজিষ্ট্রেশন করে নিতে হবে, তাই আপনি লুডু বাজি এপ্সটি অপেন করার পর আপনার ফাস্ট নাম লাস্ট নাম, একটি ইউজার নেম, একটি ইমেইল, মুবাইল নাম্বার ও পাসওয়ার্ড দিবেন প্রমু কোড দেওয়ার দরকার নেই দিলে ২২২৮ এই কোডটি ব্যাবহার করতে পারেন তার পর রেজিষ্ট্রেশন করবেন, সাইনআপ করার ক্ষেত্রে আপনার নাম ইংলিশে দিবেন, এবং ইউজার নেম দেওয়ার সময় কোনো প্রকার ফাঁকা রাখবেন না, যদি ফাকা রাখেন তাহলে আপনার ইউজার নেম নিবেনা, অবশ্যই সঠিক ভাবে আপনার তথ্য দিয়ে রেজিষ্ট্রেশন করে ফেলুন।


এপ্সটি রেজিষ্ট্রেশন করার পর আপনি দেখবেন ওইখানে দুইজন চারজন এইভাবে অনলাইনে লুডু গেম খেলতেছে এবং টাকা ইনকাম করতেছে, তবে আপনাকে লুডু খেলে টাকা ইনকাম করার জন্য কিছু শর্ত আছে এগুলো অবশ্যই মানতে হবে, যেমন আপনি যদি দুইজনে লুডু খেলেন তাহলে আপনাকে ৫৭ টাকা এড করতে হবে এবং আপনি যদি জিততে পারেন তাহলে আপনার একাউন্টে ১০০ টাকা চলে আসবে আর আপনি যদি চারজনের সাথে খেলেন তাহলে আপনার ১১৪ টাকা এড করতে হবে, চার জনের সাথে খেলে আপনি যদি জিততে পারেন তাহলে আপনার একাউন্টে ৪০০ টাকা চলে আসবে আর এই ১০০ টাকা বা ৪০০ টাকা আপনি বিকাশ রকেট এমনকি নগদের মাধ্যমেও তুলতে পারবেন।


তবে আরেক টা কথা আপনি যদি লুডু খেলে হেরে যান তাহলে কিন্তু আপনি টাকা পাবেন না বরং আপনি যে ৫৭/১১৪ টাকা এড করেছিলেন এগুলো কেটে যাবে। আরো বিস্তারিত জানার জন্য আপনার একাউন্টে গিয়ে দেখতে পারেন কিভাবে টাকা এড করবেন কিভাবে উইথ্ড্রু দিবেন ইত্যাদি এমনকি আপনি যদি কোন সমস্যায় পরেন তাহলে তাদের সাথে লাইভে কথা বলতে পারবেন আপনার প্রোফাইল একাউন্টে গিয়ে, বুজার জন্য নিচে প্রোফাইলের একটি স্ক্রিনশট দেওয়া হলো



আপনি অন্য আরেকটি উপায়ে এই লুডু গেম খেলে একদম পকেট পর্যন্ত টাকা নিয়ে আসতে পারবেন। তার জন্য আপনার মুবাইলে লুডু কিং এই এপ্সটিতো অবশ্যই লাগবে তবে অবশ্যই কিন্তু লুডু কিং অর্জিনিয়াল এপ্সটি ডাউনলোড করবেন, সেই সাথে আপনাকে আরেকটি এপ্স ডাউনলোড করতে হবে সেই এপ্সটির নাম হচ্ছে Lk Playzone এই এপ্সটি কিন্তু আপনি প্লেস্টোরে গিয়ে সার্চ করলে পাবেন না, এই এপ্সটি ডাউনলোড করার জন্য অবশ্যই আপনাকে গুগুল ক্রোম ব্রাউজারে গিয়ে সার্চ করতে হবে তারপর আপনি খুব সহজেই গুগুল থেকে এপ্সটি ডাউনলোড করে নিবেন।


তারপর Lk playzone এই এপ্সটি অর্থাৎ যেটা আপনি গুগুল থেকে ডাউনলোড করলেন সেখানে প্রবেশ করবেন এবং রেজিষ্ট্রেশন করে নিবেন। তারপর আপনি এপ্সের ভিতরে বিভিন্ন বিবরণ দেখতে পারবেন, এখানেও কিন্তু লুডু গেম খেলার জন্য আগে টাকা এড করে নিতে হবে, তবে একটি বিষয় অবশ্যই মনে রাখবেন আপনি যদি জিতেন তাহলে টাকা পাবেন নয়তোবা টাকা পাবেন না, আপনি এপ্সটির ভিতর প্রবেশ করলেই আশাকরি সবকিছু বুঝতে পারবেন আর যদি আপনার বুঝতে অসুবিধা হয় তাহলে ইউটিউবে গিয়ে Mini Saiful bd এই চ্যানেলে গিয়ে সম্পুর্ন ভিডিওটি দেখুন, কারন আমি নিজেও দেখেছি ওনি খুব ভালোভাবে বিষয়টি বুঝিয়ে দিয়েছেন।

আমার আরেকটি অনুরোধ আপনি যদি উপরের লেখাগুলো পড়ে থাকেন তাহলে অবশ্যই নিচের লেখাগুলোও পড়বেন, কেননা আমি মূলত নিচের লেখাগুলো আপনাদের সামনে তুলে ধরার জন্যই উপরের লেখাগুলো লিখেছি।


অনলাইনে লুডু গেম খেলে টাকা ইনকাম। এই সম্পর্কে ইসলাম কি বলে?



দেখেন অনলাইন লুডু আসলে এটা কি? কেমনে এটা থেকে ইনকাম হয়, এই বিষয়টি যদি আমরা চিন্তা করি তাহলে দেখা যাচ্ছে আপনি প্রথমে টাকা এড করে লুডু গেম চালু করতে হচ্ছে তারপর আপনি যদি জিততে পারেন তাহলে আপনার একাউন্টে ডাবল টাকা চলে আসবে, আর যদি আপনি হেরে যান তাহলে দেখা যাচ্ছে আপনি যে টাকা গুলো এড করছিলেন এগুলোকে কেটে নিচ্ছে, এই বার আপনি নিজেই চিন্তা করেন এইভাবে লুডু খেলে টাকা ইনকাম করা কি জায়েজ হবে?

বরং এইভাবে অর্থাৎ অনলাইন লুডু খেলে টাকা ইনকাম করা সম্পূর্ণ হারাম এটা জুয়া অথবা বাজি খেলা, আর এই জুয়া খেলাকে ইসলাম হারাম করেছে, এখন আপনি কি চান? অবৈধ পন্থায় টাকা ইনকাম করতে?


আমার উপদেশঃ

দেখেন প্রিয় ভাই/বোনেরা আমি আপনাকে ইনকাম করার জন্য সকল প্রসেস দেখিয়ে দিয়েছি, কিন্তু আমাদের ইসলাম এইভাবে ইনকাম করাকে হারাম করেছেন, সুতরাং কি দরকার আছে হারাম পন্থায় ইনকাম করার? পরিশেষে আমার উপদেশ হচ্ছে কেউ এভাবে ইনকাম করবেন না, আরেকটা কথা হচ্ছে আমি যদি প্রথমে লেখাটা অনলাইনে লুডু খেলে ইনকাম এইভাবে শুরু না করতাম তাহলে হয়তোবা কেউ আমার লেখাটা পড়তেন না, আর যদি মনে করেন লেখাগুলো আমি সঠিক লিখেছি বা আপনাদের জন্যও জরুরী তাহলে অবশ্যই কমেন্ট বক্সে মাশা-আল্লাহ লিখে যাবেন। লেখার ক্ষেত্রে যদি কোনো ভুল ত্রুটি হয়ে তাঁকে তাহলে নিজ গুনে ক্ষমা করে দিবেন 🙏।


Previous Post Next Post

نموذج الاتصال