রবি সিমের এসএমএস প্যাক ২০২৩ | robi sms pack 2023

রবি সিমের এসএমএস প্যাক ২০২৩

আজকের এই দুর্দান্ত robi sms pack 2023 এই আর্টিকেলে আপনাকে স্বাগত জানাচ্ছি, আপনারা অনেকেই অনেক জায়গায় প্রতারিত হচ্ছেন যে, রবি সিমে এত টাকায় এত অফার, কিন্তু আপনারা যখন কোডটি ডায়াল করতেছেন তখন আপনার কাঙ্খিত এসএমএস অফারটি আপনি পাচ্ছেন না, তাই আমি আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি রবি সিমের এসএমএস প্যাক ২০২৩, আমার দেখানো কোডগুলো ডায়াল করে আপনি লোপে নিতে পারেন আপনার পছন্দ মত robi sms pack 2023।

রবি সিমের এসএমএস প্যাক ২০২৩ | robi sms pack 2023  রবি সিমের এসএমএস প্যাক ২০২৩: আজকের এই দুর্দান্ত robi sms pack 2023 এই আর্টিকেলে আপনাকে স্বাগত জানাচ্ছি, আপনারা অনেকেই অনেক জায়গায় প্রতারিত হচ্ছেন যে, রবি সিমে এত টাকায় এত অফার, কিন্তু আপনারা যখন কোডটি ডায়াল করতেছেন তখন আপনার কাঙ্খিত এসএমএস অফারটি আপনি পাচ্ছেন না, তাই আমি আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি রবি সিমের এসএমএস প্যাক ২০২৩, আমার দেখানো কোডগুলো ডায়াল করে আপনি লোপে নিতে পারেন আপনার পছন্দ মত robi sms pack 2023।  অন্য পোস্ট জেনে নিন মোটা হাওয়ার ফর্মুলা মাদ্রাসা শিক্ষার গুরুত্ব   রবি সিমে ৫ টাকায় ১০০ এসএমএস ২০২৩  রবি সিমে ৫ টাকায় ১০০ এসএমএস নেওয়ার কোড হচ্ছে *১২৩*২*৭*১#,  প্রথমেই আপনাকে আপনার ডায়াল পেড অপশনে চলে যেতে হবে, এবং সেখানে গিয়ে উক্ত কোডটি ডায়াল করতে হবে, তারপর ওয়ান অপশন টিকে সিলেক্ট করে আপনার এই অফারটিকে একটিভ করতে হবে, আর এই ৫ টাকায় ১০০ এসএমএস এর মেয়াদ থাকবে তিন দিন।   রবি সিমে ১০ টাকায় ২০০ এসএমএস ২০২৩  রবি সিমে ১০ টাকায় ২০০ এসএমএস নেওয়ার কোড টি হচ্ছে *১২৩*২*৭*২#, এই অফারের মেয়াদ থাকবে সাত দিন আর এভাবে কিনা এসএমএস গুলো আপনি যেকোন নাম্বারে সেন্ড করতে পারবেন।   রবি সিমে ২০ টাকায় ৫০০ এসএমএস ২০২৩  রবি সিমে ২০ টাকায় ৫০০ এসএমএস দিতে হলে আপনাকে নিচের কোডটি ডায়াল করতে হবে, রবিতে ৫০০ এসএমএস এর কোডটি হচ্ছে *১২৩*২*৭*৩#, এই ৫০০ এসএমএস এর মেয়াদ থাকবে ৩০ দিন, এই এসএমএস গুলো আপনার ইচ্ছামত আপনার যে কোন বন্দুর নাম্বারে সেন্ড করতে পারেন।  অন্য পোস্ট সেলো মেশিনের দাম বাংলাদেশ মহাকাশ ও মহাশুন্যের মধ্যে পার্থক্য    robi sms pack 2023  তাছাড়া আপনি যদি উপরের সবগুলো এসএমএস প্যাক একটি কোডের মাধ্যমে আনতে চান তাহলে অবশ্যই আপনাকে ডায়াল করতে হবে *১২৩*২*৭*৪#, এই কোডটি ডায়াল করলে আপনার সামনে ১০০ এসএমএস ২০০ এসএমএস ও ৫০০ এসএমএস কিনার অপশনটি চলে আসবে, তারপর সেখান থেকে আপনার যে এসএমএস বান্ডেলটা পছন্দ হয় সেটি নিতে পারেন।  অন্য পোস্ট ঘাস কাটার মেশিনের দাম বাংলাদেশ ধান কাটার মেশিন বাংলাদেশ দাম   উপসংহার: আপনাদের সুবিধার জন্য আমি রবি এসএমএস প্যাক ২০২৩ কোড গুলো আর্টিকেল এর মাধ্যমে লিপিবদ্ধ করেছি, আপনারা যদি আমার এই লেখা আর্টিকেলের মাধ্যমে এসএমএস কিনে উপকৃত হতে পারেন তাহলে অবশ্যই আমার ওয়েবসাইটটি ভিজিট করে পাশেই থাকবেন।  ভিজিট করতে এখানে ক্লিক করুন

রবি সিমে ৫ টাকায় ১০০ এসএমএস ২০২৩

রবি সিমে ৫ টাকায় ১০০ এসএমএস নেওয়ার কোড হচ্ছে *১২৩*২*৭*১#, প্রথমেই আপনাকে আপনার ডায়াল পেড অপশনে চলে যেতে হবে, এবং সেখানে গিয়ে উক্ত কোডটি ডায়াল করতে হবে, তারপর ওয়ান অপশন টিকে সিলেক্ট করে আপনার এই অফারটিকে একটিভ করতে হবে, আর এই ৫ টাকায় ১০০ এসএমএস এর মেয়াদ থাকবে তিন দিন।

রবি সিমে ১০ টাকায় ২০০ এসএমএস ২০২৩

রবি সিমে ১০ টাকায় ২০০ এসএমএস নেওয়ার কোড টি হচ্ছে *১২৩*২*৭*২#, এই অফারের মেয়াদ থাকবে সাত দিন আর এভাবে কিনা এসএমএস গুলো আপনি যেকোন নাম্বারে সেন্ড করতে পারবেন।

রবি সিমে ২০ টাকায় ৫০০ এসএমএস ২০২৩

রবি সিমে ২০ টাকায় ৫০০ এসএমএস দিতে হলে আপনাকে নিচের কোডটি ডায়াল করতে হবে, রবিতে ৫০০ এসএমএস এর কোডটি হচ্ছে *১২৩*২*৭*৩#, এই ৫০০ এসএমএস এর মেয়াদ থাকবে ৩০ দিন, এই এসএমএস গুলো আপনার ইচ্ছামত আপনার যে কোন বন্দুর নাম্বারে সেন্ড করতে পারেন।

robi sms pack 2023

তাছাড়া আপনি যদি উপরের সবগুলো এসএমএস প্যাক একটি কোডের মাধ্যমে আনতে চান তাহলে অবশ্যই আপনাকে ডায়াল করতে হবে *১২৩*২*৭*৪#, এই কোডটি ডায়াল করলে আপনার সামনে ১০০ এসএমএস ২০০ এসএমএস ও ৫০০ এসএমএস কিনার অপশনটি চলে আসবে, তারপর সেখান থেকে আপনার যে এসএমএস বান্ডেলটা পছন্দ হয় সেটি নিতে পারেন।

উপসংহার: আপনাদের সুবিধার জন্য আমি রবি এসএমএস প্যাক ২০২৩ কোড গুলো আর্টিকেল এর মাধ্যমে লিপিবদ্ধ করেছি, আপনারা যদি আমার এই লেখা আর্টিকেলের মাধ্যমে এসএমএস কিনে উপকৃত হতে পারেন তাহলে অবশ্যই আমার ওয়েবসাইটটি ভিজিট করে পাশেই থাকবেন।
Previous Post Next Post

نموذج الاتصال