বাজাজ ডিসকভার ১২৫ সিসি বাংলাদেশ প্রাইস ২০২৩

বাজাজ ডিসকভার ১২৫ সিসি বাংলাদেশ প্রাইস ২০২৩

বাজাজ ডিসকভার ১২৫ সিসি বাংলাদেশ প্রাইস হচ্ছে ১,৪৩,৫০০ টাকা, তাও আবার এটা হচ্ছে অফার প্রাইজ, অন্য তাই ১২৫ সিসি বাজাজের এই গাড়িটির দাম হচ্ছে এক লক্ষ ৪৭ হাজার ৫০০ টাকা। নিত্য প্রয়োজনীয় যত পণ্য রয়েছে সেগুলোর দাম আগের চাইতে প্রায় দ্বিগুণ বেড়ে গিয়েছে সেই হিসেবে দেখা যায় বাজাজ ডিসকভার গাড়িটির দামও আগের তুলনায় অনেকটাই বাড়িয়ে দেওয়া হয়েছে। বলতে গেলে শুধু discover গাড়িটির দামই বাড়ানো হয় নাই বরং সমস্ত গাড়ির দামোই বাড়িয়ে দেওয়া হয়েছে।

ডিসকভার ১২৫ সিসি গাড়িটি অন্যান্য গাড়ির তুলনায় অনেক ভালো, অন্যান্য যে গাড়ির মধ্যে ১২৫ সিসি দেওয়া হয়েছে সেরকম একটা গাড়ির সাথে ডিসকভার গাড়ি কে আপনি তুলনা করতে পারবেন না। কারণ ডিসকভারের যে সমস্ত পার্টসগুলো ব্যবহার করা হয় সেই সমস্ত পার্সগুলো অন্যান্য গাড়ির মধ্যে ব্যবহার করা হয় না, তাছাড়া ডিসকভার এর ইঞ্জিন গুলো অনেক ভালো এবং দীর্ঘদিন পরিমাণে টিকসই হয়, এমনকি আমি ব্যক্তিগতভাবেও ডিসকভার গাড়িটিকে প্রাধান্য দিয়ে থাকি।

ডিসকভার এই গাড়িটির মধ্যে আপনি একসাথে ৮ লিটারের মতো তেল লুট করতে পারবেন, এবং ১ লিটার তেল দিয়ে এই গাড়িটি আপনি প্রায় ৫০ কিলোমিটার এর উপরে দৌড়াতে পারবেন। এখন যদি স্পিড এর কথা বলি তাহলে আপনি এই গাড়ির মধ্যে অনায়াসে ১০৫ এর উপরে স্পিড তুলতে পারবেন, তবে সাধারণত ভালো রাস্তা হলেই ১০৫ এর উপর স্পিড তোলা যাবে অন্য তাই এত স্পিড তোলা সম্ভব না।

তাছাড়া এই গাড়ির চাকা ব্রেক সবগুলো মিলিয়েই একদম পারফেক্ট, যদি আপনি discover এই ১২৫ সিসি গাড়িটি কিনার চিন্তাভাবনা করে থাকেন তাহলে আপনি কিনতে পারেন কেননা এটি খুব ভালো সার্ভিস দিয়ে থাকে।

বাজাজ ডিসকভার ১১০ সিসি বাংলাদেশ প্রাইস ২০২৩

বাজাজ ডিসকভার ১১০ সিসি বাংলাদেশ প্রাইস হচ্ছে ১,২০,৫০০ টাকা। ডিসকভার ১১০ সিসি গাড়িটি হুবহু 125 সিসি গাড়িটির মতোই, কিন্তু পার্স এবং মজবুতর দিক দিয়ে এই গাড়িটি হালকা একটু ড্যাম রয়েছে। যদিও এই গাড়িটির সিসি দেওয়া হয়েছে 110 কিন্তু আপনি এই গাড়িটির হাই স্পিড একশ এর উপরে তুলতে পারবেন। সব মিলিয়ে ডিস্কভার ১১০ সিসি গাড়িটি মূলত ভালই আছে। তো আপনাদের যাদের বাজেট এক লক্ষ বিশ হাজার টাকা কিংবা এরকমের মধ্যেই রয়েছে তারা এই গাড়িটি চয়েস করতে পারেন।

বাজাজ ডিসকভার ১০০ সিসি বাংলাদেশ প্রাইস ২০২৩

বাজাজ ডিসকভার ১০০ সিসি বাংলাদেশ প্রাইস হচ্ছে ১ লক্ষ ৫ হাজার টাকা। ডিসকভার এর এই গাড়িটিও মূলত কমের মধ্যে ভালই আছে, যাদের বাজেট ১ লক্ষ টাকার মধ্যে হয়ে আছে তারা চাইলে ডিসকভার ১০০ সিসির গাড়িটি ক্রয় করতে পারেন। তাছাড়া এই গাড়িটি এক লিটার তেলে ৬০ কিলোমিটার পর্যন্ত আপনি দৌড়াতে পারবেন।

উপসংহার: বন্ধুরা আমি আপনাদের সাথে বাজাজ ডিসকভার এর ১২৫ সিসি 110cc ও ১০০ সিসির গাড়ি দাম নিয়ে আলোচনা করেছে, আপনারা চাইলে আপনাদের পছন্দমত বাজাজের এই গাড়িগুলো কিনতে পারেন। তবে অবশ্যই দাম উঠানামা করতে পারে কেননা বাজারে দাম প্রতিনিয়তই আপডাউন হচ্ছে।

Previous Post Next Post

نموذج الاتصال