হিরো বাইক ১২৫ সিসি বাংলাদেশ প্রাইস ২০২৩

হিরো বাইক ১২৫ সিসি বাংলাদেশ প্রাইস ২০২৩

হিরো বাইক ১২৫ সিসি বাংলাদেশ প্রাইস হচ্ছে ১,৩৫,৯৯০ টাকা। বন্ধুরা আমি আপনাদের সামনে পূর্বের আর্টিকেলে ডিসকভার এর বিভিন্ন মডেলের বাইক নিয়ে ধারণা দিয়েছি এমনকি বর্তমান প্রাইস সম্পর্কেও বলে দিয়েছি। তো আজকে আমি আপনাদের সাথে আরো একটি দুর্দান্ত বাইক নিয়ে কথা বলব যেটি বর্তমানে ভালো সেল হচ্ছে এমন কি ভালো পারফর্মেন্সও দিচ্ছে, তো এই বাইকটির নাম হচ্ছে হিরো ignore ১২৫ সিসি। আজকের এই আর্টিকেলে হিরো 125cc এই বাইকটি সম্পর্কে আপনাদেরকে কিছু ধারণা দেওয়ার চেষ্টা করব।

ডিসকভার পালসার ও এই জাতীয় আরও অন্যান্য যে সমস্ত গাড়ি রয়েছে ওই সমস্ত গাড়ি দের কে টক্কর দিয়েই বর্তমানে বাজারে এসেছে হিরু বাইকটি। বর্তমানে হিরো গাড়িটির মধ্যে অসাধারণ কতগুলো ফিচার এড করা হয়েছে আর এই সমস্ত ফিচার এড করার কারণে হিরো গাড়িটিকে সত্যিই অনেক আকর্ষণীয় ও অত্যাধিক সৌন্দর্য করে তুলেছে।

হিরো বাইক ১২৫ সিসি বাংলাদেশ প্রাইস ২০২৩

অলরেডি আমি আপনাদেরকে হিরো বাইক ১২৫ সিসি বাংলাদেশ প্রাইস বলে দিয়েছি, এখন আপনাদেরকে বলবো এই গাড়িটির ফিচার সম্পর্কে। প্রথমে বলা যাক এই গাড়িটির গ্রাফিক্স ডিজাইনের সম্পর্কে অর্থাৎ এই গাড়িটির মধ্যে যে গ্রাফিক্স অর্থাৎ ডিজাইনটি করা হয়েছে সেটা কিন্তু অত্যাধিক আকর্ষণ বয়ে আনে, অর্থাৎ যেকোনো ব্যক্তি ডিজাইন টিকে দেখবে তারই চোখে ভালো লেগে যাবে। তাছাড়া সামনের দিক থেকে যে ডিজাইন টা করা হয়েছে সেটা কেউ যদি দূর থেকে দেখে তাহলে সকলেই মনে করবে যে এটা ১৫০ সিসি গাড়ি, কেউ বলবে না যে এটা ১২৫ সিসি।

হিরো ১২৫ সিসি এই গাড়িটির মধ্যে তেলের যে টাংকিটা দেয়া হয়েছে সেটা তুলনামূলক অন্য গাড়ির তুলনায় অনেকটা বড়, এই গাড়ি র ট্যাংকিতে প্রায় ১২ লিটারের উপরে তেল লোড করতে পারবেন, আর সেই ক্ষেত্রে আপনার তেল শেষ হওয়া সম্ভাবনাটাও থাকবে একদম কম। এক লিটার তেল দিয়ে hero 125cc বাইকটি পঞ্চাশ কিলোমিটার পর্যন্ত রাস্তা অতিক্রম করতে পারবেন অনায়াসে।

হিরো গাড়ির মধ্যে ব্র্যাকের মধ্যে আরও একটি অসাধারণ আপডেট এনেছে সেটি হচ্ছে আপনি যখন এই ডান পায়ে ব্যাক করবেন তখন দুনু চাকায় একবারে ব্রেক হবে, অর্থাৎ আপনি ডান পায়ে ব্রেক করতে চাইলে সামনের চাকা ও পিছনের চাকা উভয়টাতে একসাথে ব্রেক হবে, এই ফিচারটি আমার কাছে অসম্ভব ভালো লেগেছে।

হিরো ১২৫ সিসি এই বাইকটিতে সিটটি মোটামুটি অন্য ভাইকের তুলনায় বড় দেওয়া হয়েছে। তিনজন পর্যন্ত ওই বাইকটিতে আরোহন করতে পারবে, যদিও তিনজন চলার কোন রুলস নেই। তাছাড়া এই ব্যক্তি কিনলে এখন বর্তমানে ডিসকাউন্ট চলতেছে এমন কেউ বাইকটির সাথে পাবেন একটি আকর্ষণীয় হেলমেট ফ্রি।

উপসংহার: যারা হিরো ১২৫ সিসি বাইক কেনার জন্য ঠিক করেছেন তারা অবশ্যই বাইকটি কিনতে পারেন। কেন এই বাইকের অসাধারণ ফিচার এবং সবগুলোই মোটামুটি ভালোই দেওয়া হয়েছে। আর বাইকটির দাম প্রতিনিয়তই কমছে বাড়তেছে তাই যখন আপনি বাইক কিনবেন তখন একটু দামটা যাচাই করার জন্য অনুরোধ করা হলো।

Previous Post Next Post

نموذج الاتصال