ফেসবুকে এড বন্ধ করার উপায়

আসসালামু আলাইকুম বন্ধুরা সকলে কেমন আছেন আশা করি আল্লাহ পাকের অশেষ রহমতে ভালোই আছেন। আজকে আমি আপনাদের সাথে খুবই একটা গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করতে যাচ্ছি, তাই আজকের আর্টিকেলটি আপনার জন্য খুবই হেলফুল হতে যাচ্ছে তাই মনোযোগ সহকারে আর্টিকেলটি পড়তে থাক

অন্য পোস্ট মাদ্রাসা শিক্ষার গুরুত্ব

হোন্ডা বাইক বাংলাদেশ প্রাইস ২০২৩

ফেসবুকে এড বন্ধ করার উপায়  আসসালামু আলাইকুম বন্ধুরা সকলে কেমন আছেন আশা করি আল্লাহ পাকের অশেষ রহমতে ভালোই আছেন। আজকে আমি আপনাদের সাথে খুবই একটা গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করতে যাচ্ছি, তাই আজকের আর্টিকেলটি আপনার জন্য খুবই হেলফুল হতে যাচ্ছে তাই মনোযোগ সহকারে আর্টিকেলটি পড়তে থাক অন্য পোস্ট মাদ্রাসা শিক্ষার গুরুত্ব হোন্ডা বাইক বাংলাদেশ প্রাইস ২০২৩   ফেসবুকে এড বন্ধ করার উপায় বর্তমানে পুরো পৃথিবীতে ৬৫% মানুষই ফেসবুক ব্যবহার করে থাকে, আর বাকি ৩৫% মানুষ ইনস্টাগ্রাম টুইটার ইত্যাদি সোশ্যাল মিডিয়া ব্যবহার করে। আর সেই ফেসবুক প্লাটফর্মের সাথে আমরা সকলেই পরিচিত এমনকি বাংলাদেশ আমরা সাধারণত সবাই ফেসবুকেই ব্যবহার করে থাকি।  তবে এই ফেসবুক ব্যবহার করার সময় আমাদের অনেক সময় এ্যাডের কারণে বিরক্তকর হতে হয়, অর্থাৎ যখন আমরা কোন ভিডিও দেখি কিংবা ফেসবুক চালাই তখনই আমাদের সামনে নানা ধরনের এড চলে আসে, তো আপনি কিভাবে আপনার ফেসবুকে এ সমস্ত এড আসা বন্ধ করবেন সেই বিষয়টি নিয়েই আজকে আমি আলোচনা করব তাহলে চলুন এবার জেনে নেওয়া যাক কিভাবে আপনার ফেসবুকে আশা এড গুলো আপনি বন্ধ করবেন, আপনাদের বুঝার সুবিধার্থে আমি স্ক্রিনশট আকারেও পিকচার দিয়ে দিব।  ফেসবুকে এড বন্ধ করার উপায় ফেসবুকে আসা বিরক্তিকর এড বন্ধ করতে হলে সর্বপ্রথমে আপনি আপনার ফেসবুকের উপরে ডান পাশে থ্রি লাইনে ক্লিক করুন। তারপর setting & privacy ওইখানে ক্লিক করে privacy shortcut এই অপশনটিতে ক্লিক করুন।  এরপর আপনি একটু নিচের দিকে যাবেন ওইখানে গিয়ে review you add performance ওইখানে ক্লিক করুন, তারপর ডান পাশ থেকে সবগুলো এড কে হাইড করে দিবেন। এরপর advertisers whose Ada's you have clicked এখানে ক্লিক করে এখান থেকেও ডান পাশ থেকে সবগুলো এডকে হাইড করে দেন।  এরপর আপনি উপর থেকে ডান পাশে Ad setting এই অপশনটিতে ক্লিক করে একটু নিচের দিকে যাবেন সেখানে দ্বিতীয় নাম্বারে categories used to reach you এখানে ক্লিক করুন অতঃপর এখান থেকে সবগুলো অপশন কে অফ করে দিন।  অতঃপর আমি যেভাবে দেখিয়েছি আপনাদের সেভাবে সেটিংগুলো করতে পারেন তাহলে দেখবেন আপনার কাছ থেকে এড গুলো সরে যাবে, যেই অ্যাডগুলোর জন্য আপনি বিরক্ত হতেন ওই অ্যাডগুলো আর আপনার সামনে আসবে না।
ফেসবুকে এড বন্ধ করার উপায় বর্তমানে পুরো পৃথিবীতে ৬৫% মানুষই ফেসবুক ব্যবহার করে থাকে, আর বাকি ৩৫% মানুষ ইনস্টাগ্রাম টুইটার ইত্যাদি সোশ্যাল মিডিয়া ব্যবহার করে। আর সেই ফেসবুক প্লাটফর্মের সাথে আমরা সকলেই পরিচিত এমনকি বাংলাদেশ আমরা সাধারণত সবাই ফেসবুকেই ব্যবহার করে থাকি।

তবে এই ফেসবুক ব্যবহার করার সময় আমাদের অনেক সময় এ্যাডের কারণে বিরক্তকর হতে হয়, অর্থাৎ যখন আমরা কোন ভিডিও দেখি কিংবা ফেসবুক চালাই তখনই আমাদের সামনে নানা ধরনের এড চলে আসে, তো আপনি কিভাবে আপনার ফেসবুকে এ সমস্ত এড আসা বন্ধ করবেন সেই বিষয়টি নিয়েই আজকে আমি আলোচনা করব তাহলে চলুন এবার জেনে নেওয়া যাক কিভাবে আপনার ফেসবুকে আশা এড গুলো আপনি বন্ধ করবেন, আপনাদের বুঝার সুবিধার্থে আমি স্ক্রিনশট আকারেও পিকচার দিয়ে দিব।

ফেসবুকে এড বন্ধ করার উপায়

ফেসবুকে আসা বিরক্তিকর এড বন্ধ করতে হলে সর্বপ্রথমে আপনি আপনার ফেসবুকের উপরে ডান পাশে থ্রি লাইনে ক্লিক করুন। তারপর setting & privacy ওইখানে ক্লিক করে privacy shortcut এই অপশনটিতে ক্লিক করুন।


এরপর আপনি একটু নিচের দিকে যাবেন ওইখানে গিয়ে review you add performance ওইখানে ক্লিক করুন, তারপর ডান পাশ থেকে সবগুলো এড কে হাইড করে দিবেন। এরপর advertisers whose Ada's you have clicked এখানে ক্লিক করে এখান থেকেও ডান পাশ থেকে সবগুলো এডকে হাইড করে দেন।



এরপর আপনি উপর থেকে ডান পাশে Ad setting এই অপশনটিতে ক্লিক করে একটু নিচের দিকে যাবেন সেখানে দ্বিতীয় নাম্বারে categories used to reach you এখানে ক্লিক করুন অতঃপর এখান থেকে সবগুলো অপশন কে অফ করে দিন।




অতঃপর আমি যেভাবে দেখিয়েছি আপনাদের সেভাবে সেটিংগুলো করতে পারেন তাহলে দেখবেন আপনার কাছ থেকে এড গুলো সরে যাবে, যেই অ্যাডগুলোর জন্য আপনি বিরক্ত হতেন ওই অ্যাডগুলো আর আপনার সামনে আসবে না।

অন্য পোস্ট সেলো মেশিনের দাম বাংলাদেশ

Previous Post Next Post

نموذج الاتصال