ভলভো সোলার ব্যাটারির দাম ২০২৩ | volvo solar battery price 2023

ভলভো সোলার ব্যাটারির দাম ২০২৩: হ্যালো সকলকে ই আজকে আমি আপনাদের সামনে আলোচনা করব ভলভো সোলার ব্যাটারির দাম নিয়ে। কেননা প্রতিনিয়ত গুগলের মত প্ল্যাটফর্ম এর মধ্যে অসংখ্যগনিত মানুষ এই ভলভো সোলার ব্যাটারি নিয়ে সার্চ করতেছে। অনেকেই এভাবে সার্চ করতেছে যে ভলভো সোলার ব্যাটারির দাম ২০২৩, আবার অনেকে এভাবেও সার্চ করতেছে যে, volvo solar battery price 2023।


তো বন্ধুরা যাদের মনে ভলভো সোলার ব্যাটারি দাম নিয়ে মনের মধ্যে অনেক চিন্তা ভাবনা ঘুরপাক খাচ্ছে তাদের জন্য আমার আজকের আর্টিকেলটি, কেননা আজকের এই আর্টিকেলের মাধ্যমে আমি ভলভো সোলার ব্যাটারি দাম নিয়ে বিস্তারিত আলোচনা করব।

ভলভো সোলার ব্যাটারির দাম ২০২৩

ভলভো সোলার ব্যাটারির দাম প্রতিনিয়ত বাড়তেছে এবং কমতেছে তাই আমি বর্তমানে ভলভো সোলার ব্যাটারির যে দামটা রয়েছে আমি আপনাদের সামনে সেটাই তুলে ধরার চেষ্টা করব। তবে একটি রিকোয়েস্ট থাকবে আপনারা যখন ব্যাটারি কিনবেন তখন অবশ্যই ভালোভাবে দাম ধর দেওয়ার যাচাই করে নিবেন, কেননা আমি আগেই বলেছি এই সমস্ত ব্যাটারির দাম প্রায় প্রতিনিয়তই বাড়তেছে এবং কমতেছে।

তো বন্ধুরা ভলভো সোলার ব্যাটারি কিন্তু ১৫ এম্পিয়ার থেকে ১৩০ অ্যাম্পিয়ার পর্যন্ত হয়ে থাকে, তো আমরা স্টেপ বাই স্টে প ১৫ এম্পিয়ার থেকে ১৩০ এম্পিয়ার পর্যন্ত প্রত্যেকটা ব্যাটারির বর্তমান দাম জানবো।

ভলভো ১২ ভোল্ট ১৫ এম্পিয়ার সোলার ব্যাটারি দাম হচ্ছে ২৯০০ টাকা।

ভলভো ১২ ভোল্ট ২০ এম্পিয়ার সোলার ব্যাটারির দাম হচ্ছে ৪৭২৫ টাকা।

ভলভো ১২ ভোল্ট ৩০ এম্পিয়ার সোলার ব্যাটারির দাম হচ্ছে ৬১০০ টাকা।

ভলভো ১২ ভোল্ট ৪০ এম্পিয়ার সোলার ব্যাটারির দাম হচ্ছে ৭৮০০ টাকা।

ভলভো ১২ ভোল্ট ৫০ এম্পিয়ার সোলার ব্যাটারির দাম হচ্ছে ৮২০০ টাকা।

ভলভো ১২ ভোল্ট ৮০ এম্পিয়ার সোলার ব্যাটারির দাম হচ্ছে ৮৯০০ টাকা।

ভলভো ১২ ভোল্ট ১০০ এম্পিয়ার সোলার ব্যাটারির দাম হচ্ছে ১১৯০০ টাকা।

ভলভো ১২ ভোল্ট ১৩০ এম্পিয়ার সোলার ব্যাটারির দাম হচ্ছে ১৫৬৩৩ টাকা।

তো বন্ধুরা এই হল বর্তমান ভলবো ১২ ভোল্ট সোলার ব্যাটারীর প্রাইস। উপরে উল্লেখিত প্রত্যেকটি ব্যাটারির মধ্যেই রয়েছে ওয়ারেন্টি ১২ ভোল্ট ১৫ এম্পিয়ার থেকে ২০ এম্পিয়ার পর্যন্ত ব্যাটারির ওয়ারেন্টি রয়েছে তিন বছরের অর্থাৎ তিন বছরের ভিতরে যদি নষ্ট হয়ে যায় তাহলে কোম্পানি আপনার ব্যাটারিটাকে পরিবর্তন করে দিবে।

আর ৩০ এম্পিয়ার থেকে ১২ ভোল্ট ১৩০ এম্পিয়ার পর্যন্ত প্রত্যেকটি ব্যাটারির মধ্যে আপনি পেয়ে যাবেন পাঁচ বছরের ওয়ারেন্টি। অর্থাৎ পাঁচ বছরের আগে যদি আপনার ব্যাটারিটি কোন ধরনের সমস্যা হয় কিংবা নষ্ট হয়ে যায় তাহলে কোম্পানি থেকে আপনার ব্যাটারিটিকে পরিবর্তন করে দিবে।



Previous Post Next Post

نموذج الاتصال