সিটি সিলিং ফ্যান দাম | সিটি হাই সুপার ফ্যান দাম

আজকে আমি আপনাদের সাথে আলোচনা করব সিটি সিলিং ফ্যান দাম ২০২৩ নিয়ে। কেননা এই গরমে অনেকেই ফ্রেন্ড কেনার জন্য অনলাইনে কিংবা গুগলে ইউটিউবে সার্চ করে থাকে। এভাবে লিখে যে সিটি সিলিং ফ্যান দাম ২০২৩ কত? আবার অনেকে এভাবেও লিখে গুগলে সার্চ করে যে city ceiling fan price in bangladesh, অর্থাৎ বাংলিশ লিখে আর কি সার্চ করে।

সিটি সিলিং ফ্যান দাম | সিটি হাই সুপার ফ্যান দাম  আজকে আমি আপনাদের সাথে আলোচনা করব সিটি সিলিং ফ্যান দাম ২০২৩ নিয়ে। কেননা এই গরমে অনেকেই ফ্রেন্ড কেনার জন্য অনলাইনে কিংবা গুগলে ইউটিউবে সার্চ করে থাকে। এভাবে লিখে যে সিটি সিলিং ফ্যান দাম ২০২৩ কত? আবার অনেকে এভাবেও লিখে গুগলে সার্চ করে যে city ceiling fan price in bangladesh, অর্থাৎ বাংলিশ লিখে আর কি সার্চ করে।  আচ্ছা যাই হোক যে যেভাবেই গুগলে কিংবা ইউটিউবে সার্চ করে না কেন সেটা কোন ব্যাপার না। ব্যাপার হচ্ছে মূলত আমরা এখন জানবো সিলিং ফ্যানের দাম নিয়ে বিস্তারিত। তো যেহেতু ফ্যান বিভিন্ন ধরনের ও বিভিন্ন মডেলের হয়ে থাকে সে হিসেবে আমরা বিভিন্ন মডেলের ফ্যানের দাম জানবো, তো তাহলে চলুন এবার আমাদের মূল আলোচনায় ফিরে যাওয়া যাক।  অন্য পোস্ট সুপার স্টার সিলিং ফ্যান দাম রহিম আফরোজ আইপিএস ব্যাটারির দাম  সিটি হাই সুপার ৫৬ ইঞ্চি সিলিং ফ্যান দাম  তো বন্ধুরা এখন আমরা জানবো সিটি হাই সুপার ৫৬ ইঞ্চি সিলিং ফ্যান দাম। তো সিটি হাই সুপার ৫৬ ইঞ্চি সিলিং ফ্যানের দাম হচ্ছে ১৮৫০ টাকা, আপনারা ১৮৫০ টাকা দিয়ে সিটি হাই সুপার ৫৬ ইঞ্চি সিলিং ফ্যানটি কিনতে পারেন।  নিচে সিটি হাই সুপার ৫৬ ইঞ্চি সিলিং ফ্যানের বিস্তারিত বিবরণ নিচে দেওয়া হল।  দাম : ১৮৫০ টাকা সিটি হাই সুপার ফ্যান পণ্যের ধরন: সিলিং ফ্যান আকার 1400 মিমি (56 ইঞ্চি) উচ্চ মানের বিয়ারিং, 100% কপার ওয়্যার 100% সিলিকন সিট/প্রাইম কোয়ালিটি সিট শক্তিশালী মটর দ্বারা নিয়ন্ত্রিত স্ক্র্যাচপ্রুফ পাউডার লেপা পেইন্ট সিটি হাই-সুপার 56" ইঞ্চি সিলিং ফ্যান   সিটি হাই সুপার ৩৬ ইঞ্চি সিলিং ফ্যান দাম  তো বন্ধুরা এখন আমরা জানবো সিটি হাই সুপার ৩৬ ইঞ্চি সিলিং ফ্যান দাম নিয়ে। তো সিটি হাই সুপার ৩৬ ইঞ্চি সিলিং ফ্যানের দাম হচ্ছে ২২০০ টাকা, আপনারা ২২০০ টাকা দিয়ে সিটি ৩৬ ইঞ্চি সিলিং ফ্যান কিনতে পারেন।  সিটি হাই সুপার ৫৬ ইঞ্চি সিলিং ফ্যানে আপনারা যে সমস্ত সুবিধা এবং ফিচারগুলো পাবেন ঠিক সেই সমস্ত সুবিধা এবং ফিচারগুলো সিটি হাই সুপার 36 ইঞ্চি সিলিং ফ্যানেও পাবেন। তাই যারা এই ফ্যানটি কিনতে আগ্রহী তারা এই ফ্যানটি কিনতে পারেন এবং ব্যবহার করতে পারেন।   সিটি সিলিং ফ্যান কোথায় পাওয়া যায়  তো আপনারা ইলেকট্রিক দোকানে সিটি সিলিং ফ্যানগুলো পাবেন, যে সমস্ত দোকানে ফ্যান ব্যাটারি ইত্যাদি বিক্রয় করা হয়। তো অনেক দোকানে দেখা যাবে এই ফ্যানগুলো পাওয়া যায় না সে ক্ষেত্রে আপনি বড় বড় দোকান গুলোর মধ্যে খোঁজাখুঁজি করতে পারেন, এবং তাদের দোকানে যদি না থাকে তবুও তারা আপনাকে অর্ডার করে এনে দিতে পারবে কোন রকমের কোন সমস্যা হবে না আশা করি।  অন্য পোস্ট পেট্রোল পাম্প মেশিন দাম ন্যাশনাল সিলিং ফ্যানের দাম ২০২৩  সিটি হাই সুপার সিলিং ফ্যান দাম এই পোস্টের শেষ কথা  তো বন্ধুরা আজকের এই আর্টিকেলে আমি আপনাদের সাথে শেয়ার করেছি সিটি সিলিং ফ্যানের দাম সম্পর্কে এবং সিটি হাই সুপার সিলিং ফ্যানের দাম সম্পর্কে। আমি আপনাদের সাথে দুইটা মডেল উল্লেখ করেছি একটা হচ্ছে সিটি ৫৬ ইঞ্চি সিলিং ফ্যান, আরেকটা হচ্ছে সিটি ৩৬ ইঞ্চি সিলিং ফ্যান। আপনারা চাইলে যে কোন একটা সিলিং ফ্যান কিনতে পারেন আপনাদের নিকটতম কোন দোকান থেকে। কিংবা অনলাইনের মাধ্যমেও কিনতে পারেন, অনেক দোকানদার রয়েছে যারা অনলাইনের মাধ্যমে এই সমস্ত ফ্যান গুলো বিক্রি করতেছে।

আচ্ছা যাই হোক যে যেভাবেই গুগলে কিংবা ইউটিউবে সার্চ করে না কেন সেটা কোন ব্যাপার না। ব্যাপার হচ্ছে মূলত আমরা এখন জানবো সিলিং ফ্যানের দাম নিয়ে বিস্তারিত। তো যেহেতু ফ্যান বিভিন্ন ধরনের ও বিভিন্ন মডেলের হয়ে থাকে সে হিসেবে আমরা বিভিন্ন মডেলের ফ্যানের দাম জানবো, তো তাহলে চলুন এবার আমাদের মূল আলোচনায় ফিরে যাওয়া যাক।


সিটি হাই সুপার ৫৬ ইঞ্চি সিলিং ফ্যান দাম

তো বন্ধুরা এখন আমরা জানবো সিটি হাই সুপার ৫৬ ইঞ্চি সিলিং ফ্যান দাম। তো সিটি হাই সুপার ৫৬ ইঞ্চি সিলিং ফ্যানের দাম হচ্ছে ১৮৫০ টাকা, আপনারা ১৮৫০ টাকা দিয়ে সিটি হাই সুপার ৫৬ ইঞ্চি সিলিং ফ্যানটি কিনতে পারেন।

নিচে সিটি হাই সুপার ৫৬ ইঞ্চি সিলিং ফ্যানের বিস্তারিত বিবরণ নিচে দেওয়া হল।

দাম : ১৮৫০ টাকা
সিটি হাই সুপার ফ্যান
পণ্যের ধরন: সিলিং ফ্যান
আকার 1400 মিমি (56 ইঞ্চি)
উচ্চ মানের বিয়ারিং, 100% কপার ওয়্যার
100% সিলিকন সিট/প্রাইম কোয়ালিটি সিট
শক্তিশালী মটর দ্বারা নিয়ন্ত্রিত
স্ক্র্যাচপ্রুফ পাউডার লেপা পেইন্ট
সিটি হাই-সুপার 56" ইঞ্চি সিলিং ফ্যান

সিটি হাই সুপার ৩৬ ইঞ্চি সিলিং ফ্যান দাম

তো বন্ধুরা এখন আমরা জানবো সিটি হাই সুপার ৩৬ ইঞ্চি সিলিং ফ্যান দাম নিয়ে। তো সিটি হাই সুপার ৩৬ ইঞ্চি সিলিং ফ্যানের দাম হচ্ছে ২২০০ টাকা, আপনারা ২২০০ টাকা দিয়ে সিটি ৩৬ ইঞ্চি সিলিং ফ্যান কিনতে পারেন।

সিটি হাই সুপার ৫৬ ইঞ্চি সিলিং ফ্যানে আপনারা যে সমস্ত সুবিধা এবং ফিচারগুলো পাবেন ঠিক সেই সমস্ত সুবিধা এবং ফিচারগুলো সিটি হাই সুপার 36 ইঞ্চি সিলিং ফ্যানেও পাবেন। তাই যারা এই ফ্যানটি কিনতে আগ্রহী তারা এই ফ্যানটি কিনতে পারেন এবং ব্যবহার করতে পারেন।

সিটি সিলিং ফ্যান কোথায় পাওয়া যায়

তো আপনারা ইলেকট্রিক দোকানে সিটি সিলিং ফ্যানগুলো পাবেন, যে সমস্ত দোকানে ফ্যান ব্যাটারি ইত্যাদি বিক্রয় করা হয়। তো অনেক দোকানে দেখা যাবে এই ফ্যানগুলো পাওয়া যায় না সে ক্ষেত্রে আপনি বড় বড় দোকান গুলোর মধ্যে খোঁজাখুঁজি করতে পারেন, এবং তাদের দোকানে যদি না থাকে তবুও তারা আপনাকে অর্ডার করে এনে দিতে পারবে কোন রকমের কোন সমস্যা হবে না আশা করি।


সিটি হাই সুপার সিলিং ফ্যান দাম এই পোস্টের শেষ কথা

তো বন্ধুরা আজকের এই আর্টিকেলে আমি আপনাদের সাথে শেয়ার করেছি সিটি সিলিং ফ্যানের দাম সম্পর্কে এবং সিটি হাই সুপার সিলিং ফ্যানের দাম সম্পর্কে। আমি আপনাদের সাথে দুইটা মডেল উল্লেখ করেছি একটা হচ্ছে সিটি ৫৬ ইঞ্চি সিলিং ফ্যান, আরেকটা হচ্ছে সিটি ৩৬ ইঞ্চি সিলিং ফ্যান। আপনারা চাইলে যে কোন একটা সিলিং ফ্যান কিনতে পারেন আপনাদের নিকটতম কোন দোকান থেকে। কিংবা অনলাইনের মাধ্যমেও কিনতে পারেন, অনেক দোকানদার রয়েছে যারা অনলাইনের মাধ্যমে এই সমস্ত ফ্যান গুলো বিক্রি করতেছে।

Previous Post Next Post

نموذج الاتصال