যশোর থেকে নাটোর কত কিলোমিটার

যশোর থেকে নাটোর পর্যন্ত কত কিলোমিটার, বাস সার্ভিস, বাসের টিকিটের মূল্য, ট্রেনের সময়সূচী এবং ট্রেনের টিকিটের দাম আমাদের আজকের নিবন্ধে বিস্তারিত আলোচনা করা হবে। জানুয়ারি থেকে ফেব্রুয়ারি হল পিকনিকের জন্য আদর্শ সময়।


যশোর থেকে নাটোর পর্যন্ত কত কিলোমিটার, বাস সার্ভিস, বাসের টিকিটের মূল্য, ট্রেনের সময়সূচী এবং ট্রেনের টিকিটের দাম আমাদের আজকের নিবন্ধে বিস্তারিত আলোচনা করা হবে। জানুয়ারি থেকে ফেব্রুয়ারি হল পিকনিকের জন্য আদর্শ সময়।  নাটোরে পিকনিক বা অনন্য ইভেন্টের জন্য লোকেরা যশোর থেকে নাটোর পর্যন্ত প্রায় কিলোমিটার, বাসের ভাড়া, ট্রেনের সময়সূচী এবং ট্রেনের ভাড়া ইত্যাদি জিজ্ঞাসা করে। আজকের ব্লগে আমি আপনাদের এই প্রশ্নের উত্তর জানাবো। চল শুরু করি.    যশোর থেকে নাটোর কত কিলোমিটার যশোর থেকে নাটোরের দূরত্ব ১৬৭.৮ কিমি। আমরা যে দূরত্বের কথা বলছি তা যশোর-ঝিনাইদহ মহাসড়কের মাধ্যমে পরিমাপ করা হয়। গুগল ম্যাপ অনুযায়ী, যশোর থেকে নাটোর যেতে 4 ঘন্টা 17 মিনিট সময় লাগে।    যশোর থেকে নাটোর বাস সার্ভিস যশোর থেকে নাটোর দেশ ট্রাভেলস, চাঁপাই এক্সপ্রেস, চাঁপাই ট্রাভেলস এবং অন্যান্য অনন্য বাস নিয়মিত চলাচল করে। দেশ ট্রাভেলসের এসি - নন এসি বাস রয়েছে, তবে চাঁপাই এক্সপ্রেস এবং চাপাই ট্রাভেলসের শুধুমাত্র নন এসি বাস রয়েছে।    যশোর থেকে ন্যাটো বাসের টিকিট আগেই উল্লেখ করা হয়েছে, দেশ ট্রাভেলস, চাঁপাই এক্সপ্রেস এবং চাঁপাই ট্রাভেলস যশোর থেকে নাটোরে নিয়মিত চলাচল করে। এখন যশোর থেকে নাটো বাসের টিকিটের মূল্য চার্ট দেখে নেওয়া যাক।  দেশ ট্রাভেলস এসি বাস = 1,300 টাকা  দেশ ট্রাভেলস নন-এসি = 600 টাকা  চাঁপাই এক্সপ্রেস নন-এসি = 600 টাকা  চাঁপাই ট্রাভেলস নন-এসি = 600 টাকা    যশোর থেকে নাটোর ট্রেনের সময়সূচি যশোর থেকে নাটোর পর্যন্ত দুটি আন্তঃনগর ট্রেন রয়েছে: বর্ডার এক্সপ্রেস (747) এবং রূপসা এক্সপ্রেস (727)। শিমান্দা এক্সপ্রেস (747) ট্রেনটি সোমবার বন্ধ থাকে এবং রূপসা এক্সপ্রেস (727) ট্রেনটি বৃহস্পতিবার বন্ধ থাকে।  যশোর স্টেশন থেকে বর্ডার এক্সপ্রেস ট্রেনটি রাত 10.20 টায় ছাড়বে এবং পৌঁছাবে (আনুমানিক) 1.55 টায়।  যশোর জংশন থেকে রূপসা এক্সপ্রেস ট্রেনটি সকাল 8.12 টায় ছেড়ে নাটোর স্টেশনে পৌঁছায় 12.30 টায়।    যশোর থেকে নাটোর ট্রেনের টিকিটের মূল্য আমরা নীচে সারণী আকারে যশোর থেকে নাটোর ট্রেনের টিকিটের মূল্য বিস্তারিত করেছি।  এসি জন্ম 705 টাকা  এসি 470 টাকা  প্রথম সন্তানের জন্য 470 টাকা  মিষ্টতা 395 টাকা  ১ম আসন ৩১৫ টাকা  শেভরন চেয়ার 235 টাকা  শেভরন 200 টাকা

নাটোরে পিকনিক বা অনন্য ইভেন্টের জন্য লোকেরা যশোর থেকে নাটোর পর্যন্ত প্রায় কিলোমিটার, বাসের ভাড়া, ট্রেনের সময়সূচী এবং ট্রেনের ভাড়া ইত্যাদি জিজ্ঞাসা করে। আজকের ব্লগে আমি আপনাদের এই প্রশ্নের উত্তর জানাবো। চল শুরু করি.


যশোর থেকে নাটোর কত কিলোমিটার

যশোর থেকে নাটোরের দূরত্ব ১৬৭.৮ কিমি। আমরা যে দূরত্বের কথা বলছি তা যশোর-ঝিনাইদহ মহাসড়কের মাধ্যমে পরিমাপ করা হয়। গুগল ম্যাপ অনুযায়ী, যশোর থেকে নাটোর যেতে 4 ঘন্টা 17 মিনিট সময় লাগে।


যশোর থেকে নাটোর বাস সার্ভিস

যশোর থেকে নাটোর দেশ ট্রাভেলস, চাঁপাই এক্সপ্রেস, চাঁপাই ট্রাভেলস এবং অন্যান্য অনন্য বাস নিয়মিত চলাচল করে। দেশ ট্রাভেলসের এসি - নন এসি বাস রয়েছে, তবে চাঁপাই এক্সপ্রেস এবং চাপাই ট্রাভেলসের শুধুমাত্র নন এসি বাস রয়েছে।


যশোর থেকে ন্যাটো বাসের টিকিট

আগেই উল্লেখ করা হয়েছে, দেশ ট্রাভেলস, চাঁপাই এক্সপ্রেস এবং চাঁপাই ট্রাভেলস যশোর থেকে নাটোরে নিয়মিত চলাচল করে। এখন যশোর থেকে নাটো বাসের টিকিটের মূল্য চার্ট দেখে নেওয়া যাক।

দেশ ট্রাভেলস এসি বাস = 1,300 টাকা

দেশ ট্রাভেলস নন-এসি = 600 টাকা

চাঁপাই এক্সপ্রেস নন-এসি = 600 টাকা

চাঁপাই ট্রাভেলস নন-এসি = 600 টাকা


যশোর থেকে নাটোর ট্রেনের সময়সূচি

যশোর থেকে নাটোর পর্যন্ত দুটি আন্তঃনগর ট্রেন রয়েছে: বর্ডার এক্সপ্রেস (747) এবং রূপসা এক্সপ্রেস (727)। শিমান্দা এক্সপ্রেস (747) ট্রেনটি সোমবার বন্ধ থাকে এবং রূপসা এক্সপ্রেস (727) ট্রেনটি বৃহস্পতিবার বন্ধ থাকে।

যশোর স্টেশন থেকে বর্ডার এক্সপ্রেস ট্রেনটি রাত 10.20 টায় ছাড়বে এবং পৌঁছাবে (আনুমানিক) 1.55 টায়।

যশোর জংশন থেকে রূপসা এক্সপ্রেস ট্রেনটি সকাল 8.12 টায় ছেড়ে নাটোর স্টেশনে পৌঁছায় 12.30 টায়।


যশোর থেকে নাটোর ট্রেনের টিকিটের মূল্য

আমরা নীচে সারণী আকারে যশোর থেকে নাটোর ট্রেনের টিকিটের মূল্য বিস্তারিত করেছি।

এসি জন্ম 705 টাকা

এসি 470 টাকা

প্রথম সন্তানের জন্য 470 টাকা

মিষ্টতা 395 টাকা

১ম আসন ৩১৫ টাকা

শেভরন চেয়ার 235 টাকা

শেভরন 200 টাকা

Previous Post Next Post

نموذج الاتصال