লাইফবয় সাবানের দাম | লাইফবয় সাবানের দাম ২০২৩

লাইফবয় সাবানের দাম কত এই বিষয়টি নিয়েও কিন্তু অনেকেই অনলাইনে বা বিভিন্ন অনলাইন প্লাটফর্মে সার্চ করে থাকে। যেমন এই বিষয় সম্পর্কে জানার জন্য অনেকে অনলাইনে এভাবে সার্চ করে যে, লাইফবয় সাবানের দাম কত? আবার অনেকে এভাবেও সার্চ করে যে, লাইফবয় সাবানের দাম ২০২৩।

লাইফবয় সাবানের দাম | লাইফবয় সাবানের দাম ২০২৩  লাইফবয় সাবানের দাম কত এই বিষয়টি নিয়েও কিন্তু অনেকেই অনলাইনে বা বিভিন্ন অনলাইন প্লাটফর্মে সার্চ করে থাকে। যেমন এই বিষয় সম্পর্কে জানার জন্য অনেকে অনলাইনে এভাবে সার্চ করে যে, লাইফবয় সাবানের দাম কত? আবার অনেকে এভাবেও সার্চ করে যে, লাইফবয় সাবানের দাম ২০২৩।  তো বন্ধুরা মূলত আজকে আমি এই বিষয়টি নিয়েই আপনাদের সাথে আলোচনা করতে যাচ্ছি। লাইফবয় সাবান সম্পর্কিত আজকের এই আমার আর্টিকেলটি যদি আপনি পড়তে পারেন তাহলে অবশ্যই বিস্তারিত জানতে পারবেন, এবং লাইফবয় সাবানের দাম ২০২৩ এই আর্টিকেল যদি আপনি সম্পূর্ণ করেন তাহলে আমি আশা করি একটি জানার জন্য আর অন্য কোন জায়গায় আপনাকে সার্চ করতে হবে না। তাই আসুন এবার আমরা আমাদের আজকের মূল আর্টিকেলটি শুরু করি।  আরও পড়ুন: লাক্স সাবানের দাম কত ট্রিমার মেশিনের দাম অগ্নিবীমা কাকে বলে  লাইফবয় সাবানের দাম  তো বন্ধুরা লাইফবয় সাবানের মধ্যে বিভিন্ন ধরনের প্রকার হয়েছে, তাই প্রত্যেক সাবানের প্রকার অনুযায়ী সাবানের দামও বিভিন্ন রকমের হয়ে থাকে। তাই এখন আমরা জানবো প্রত্যেক সাবানের প্রকার ও তার দাম।  লাইফবয় লেমন ফ্রেশ ১৫০ গ্রাম ওজনের সাবানটির দাম হচ্ছে ৭০ টাকা, অর্থাৎ ৭০ টাকা দিয়ে আপনি লাইফবয় কোম্পানির ১৫০ গ্রাম ওজনের সাবানটি কিনতে পারবেন। লাইফ বয় ব্র্যান্ডের লেমন ফ্রেশ প্রকারের ১০০ গ্রাম ওজনের সাবানের দাম হচ্ছে 50 টাকা, লাইফবয় এর ১০০ গ্রাম ওজনের সমানটি যদি আপনি কিনতে চান তাহলে অবশ্যই আপনাকে ৫০ টাকা গুনতে হবে।  লাইফ বয় কেয়ারবার ১৫০ গ্রাম সাবানের দাম হচ্ছে ৭০, কেয়ার বার প্রকারের ১০০ গ্রাম সমান এর দাম হচ্ছে ৫০ টাকা। লাইফ বয় এর টোটাল বার ১০০ গ্রাম সাবানের দাম হচ্ছে ৫০ টাকা, আর ১৫০ গ্রাম ওজনের সাবানটির দাম হচ্ছে ৭০ টাকা, অর্থাৎ লাইফ বয় প্রকারের যে সাবান গুলো রয়েছে সবগুলোর দাম প্রায় একই, অর্থাৎ ১০০ গ্রাম ওজনের যে সমান করে রয়েছে সেগুলোর দাম হচ্ছে ৫০ টাকা আর 150 গ্রাম ওজনের যে সাবান গুলো রয়েছে ওইগুলোর দাম হচ্ছে ৭০ টাকা।  আরও পড়ুন: হামকো সোলার ব্যাটারির দাম ২০২৩ অটোরিক্সার ব্যাটারির দাম কত মিশুক অটোরিকশা প্রাইস ইন বাংলাদেশ  শেষ কথা: লাইফবয় সাবানের দাম  লাইফবয় সাবানের বর্তমান দাম সম্পর্কিত আজকের আর্টিকেলটি আমি সাজিয়েছিলাম, আমি লাইফবয় সাবানের বর্তমান দাম আপনাদেরকে জানানোর চেষ্টা করেছি। আশা করি লাইফবয় সাবানের দাম জানতে পেরে আপনারা উপকৃত হয়েছেন। এরকম বিভিন্ন পণ্যের দাম দর জানতে আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করতে পারেন।


তো বন্ধুরা মূলত আজকে আমি এই বিষয়টি নিয়েই আপনাদের সাথে আলোচনা করতে যাচ্ছি। লাইফবয় সাবান সম্পর্কিত আজকের এই আমার আর্টিকেলটি যদি আপনি পড়তে পারেন তাহলে অবশ্যই বিস্তারিত জানতে পারবেন, এবং লাইফবয় সাবানের দাম ২০২৩ এই আর্টিকেল যদি আপনি সম্পূর্ণ করেন তাহলে আমি আশা করি একটি জানার জন্য আর অন্য কোন জায়গায় আপনাকে সার্চ করতে হবে না। তাই আসুন এবার আমরা আমাদের আজকের মূল আর্টিকেলটি শুরু করি।

আরও পড়ুন:

লাইফবয় সাবানের দাম

তো বন্ধুরা লাইফবয় সাবানের মধ্যে বিভিন্ন ধরনের প্রকার হয়েছে, তাই প্রত্যেক সাবানের প্রকার অনুযায়ী সাবানের দামও বিভিন্ন রকমের হয়ে থাকে। তাই এখন আমরা জানবো প্রত্যেক সাবানের প্রকার ও তার দাম।

লাইফবয় লেমন ফ্রেশ ১৫০ গ্রাম ওজনের সাবানটির দাম হচ্ছে ৭০ টাকা, অর্থাৎ ৭০ টাকা দিয়ে আপনি লাইফবয় কোম্পানির ১৫০ গ্রাম ওজনের সাবানটি কিনতে পারবেন। লাইফ বয় ব্র্যান্ডের লেমন ফ্রেশ প্রকারের ১০০ গ্রাম ওজনের সাবানের দাম হচ্ছে 50 টাকা, লাইফবয় এর ১০০ গ্রাম ওজনের সমানটি যদি আপনি কিনতে চান তাহলে অবশ্যই আপনাকে ৫০ টাকা গুনতে হবে।

লাইফ বয় কেয়ারবার ১৫০ গ্রাম সাবানের দাম হচ্ছে ৭০, কেয়ার বার প্রকারের ১০০ গ্রাম সমান এর দাম হচ্ছে ৫০ টাকা। লাইফ বয় এর টোটাল বার ১০০ গ্রাম সাবানের দাম হচ্ছে ৫০ টাকা, আর ১৫০ গ্রাম ওজনের সাবানটির দাম হচ্ছে ৭০ টাকা, অর্থাৎ লাইফ বয় প্রকারের যে সাবান গুলো রয়েছে সবগুলোর দাম প্রায় একই, অর্থাৎ ১০০ গ্রাম ওজনের যে সমান করে রয়েছে সেগুলোর দাম হচ্ছে ৫০ টাকা আর 150 গ্রাম ওজনের যে সাবান গুলো রয়েছে ওইগুলোর দাম হচ্ছে ৭০ টাকা।

আরও পড়ুন:

শেষ কথা: লাইফবয় সাবানের দাম

লাইফবয় সাবানের বর্তমান দাম সম্পর্কিত আজকের আর্টিকেলটি আমি সাজিয়েছিলাম, আমি লাইফবয় সাবানের বর্তমান দাম আপনাদেরকে জানানোর চেষ্টা করেছি। আশা করি লাইফবয় সাবানের দাম জানতে পেরে আপনারা উপকৃত হয়েছেন। এরকম বিভিন্ন পণ্যের দাম দর জানতে আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করতে পারেন।

Previous Post Next Post

نموذج الاتصال